কালিয়াচক

দুই ভায়ের বচসার বলী আনজারা বিবি!

 

গাছের বেল ভাঙা নিয়ে বচসায় জড়াল দুই ভাই। আর সেই বচসা থামাতে গিয়ে প্রাণ খোয়ালেন বছর ৪৫ এর আনজারা বিবি। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার বালিয়াডাঙ্গা আনসারি পাড়া এলাকায়। মৃতদেহ উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

    জানা যায়, মঙ্গলবার সন্ধ্যে নাগাদ গাছের বেল ভাঙাকে কেন্দ্র করে ফরিদের সঙ্গে আনিকুল আর সানিউল দুই ভাই-এর বচসা বাধে। এরই মাঝে পাশের বাড়ির মহিলা আনজারা বিবি তাদেরকে ঝামেলা করতে নিষেধ করেন। তার এই টুকু কথায় আগুনে ঘি ঢালার মতো হয়ে পরে। এরপর দলবল নিয়ে ওই মহিলার উপর চড়াও হয় আনিকুল সেখরা বলে অভিযোগ। বাস লাঠি দিয়ে ব্যাপক মারধর করা হয় ওই মহিলাকে। ঘটনায় গুরুতর অসুস্থ ওই মহিলাকে উদ্ধার করে কালিয়াচকের সিলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে জানান। মৃতদেহ উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

    মৃত আনজারা বিবির বোন শাহনাজ বিবি জানায়, সন্ধ্যার আগে বিকাল নাগাদ এখানে আমার দিদির বংশের দেওর বেল ভাঙছিল। সেই সময় আনিকুল ও সানিকুল দুই ভাই এসে ফরিদ শেখের সঙ্গে ঝামেলা শুরু করে। আর এই সময় আমার দিদি আঞ্জারা বিবি বাড়ি থেকে এসে তাদের ঝামেলা করতে নিষেধ করেন। আর এতেই ক্ষিপ্ত হয়ে ওঠে আনিকুলরা। তারা ফোন মারফত আরও কয়েকজনকে ডেকে নিয়ে বাঁশ লাঠি-সোটা নিয়ে হামলা চালায়।